হামদর্দ জিনসেং মূল্য-জিনসেং ট্যাবলেট স্কয়ার

প্রিয় পাঠক আপনি কি হামদর্দ জিনসেং মূল্য-জিনসেং ট্যাবলেট স্কয়ার সম্পর্কে জানতে চাচ্ছেন তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আজকের আর্টিকেলটি পড়লে আপনারা জানতে পারবেন হামদর্দ জিনসেং মূল্য - জিনসেং ট্যাবলেট স্কয়ার সম্পর্কে। তাছাড়া আপনারা যারা শারীরিকভাবে দুর্বল তারা ডাক্তারের পরামর্শ ছাড়া জিনসেং খেয়ে থাকেন আজকে আর্টিকেলটা তাদের জন্য।

হামদর্দ জিনসেং মূল্য-জিনসেং ট্যাবলেট স্কয়ার

চলুন তাহলে দেরি না করে জেনে নেয়া যাক হামদর্দ জিনসেং মূল্য - জিনসেং ট্যাবলেট স্কয়ার সম্পর্কে। আজকের আর্টিকেলটি যদি আপনি মনোযোগ সহকারে পড়েন তাহলে জানতে পারবেন হামদর্দ জিনসেং মূল্য-জিনসেং ট্যাবলেট স্কয়ার সম্পর্কে । 

হামদর্দ জিনসেং পাউডার

হামদর্দ জিনসেং পাউডার শারীরিক দুর্বলতা দূর করে এবং মনোযোগ এবং ফোকাস উন্নত করতে সাহায্য করে।জিনসেং মানসিক চাপ কমাতে সাহায্য করে। প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। তাছাড়া সবচেয়ে যেটা গুরুত্বপূর্ণ কাজ করে , সেটা হচ্ছে জিনসেং যৌন ইচ্ছা বৃদ্ধি করে।হামদর্দ জিনসেং পাউডার সাধারণত নিরাপদ বলে মনে করা হয়। কিন্তু তারপরেও কিছু পার্শ্ব প্রতিক্রিয়া থাকতে পারে সে বিষয়গুলো নিচে তুলে ধরা হল।

  • অনিদ্রা।
  • উত্তেজনা।
  • মাথাব্যথা।
  • উচ্চ রক্তচাপ।
হামদর্দ জিনসেং পাউডার খাওয়ার আগে অবশ্যই একজন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরামর্শ করে খাবেন।হামদর্দ জিনসেং পাউডার খাওয়ার জন্য আপনি এটিকে পানিতে মিশিয়ে খেতে পারেন বা এটিকে দুধের সাথে মিশিয়ে খেতে পারেন। হামদর্দ জিনসেং পাউডার একটি প্রাকৃতিক ঔষধি যা বিভিন্ন স্বাস্থ্য উপকারিতা প্রদান করে সেজন্য খাওয়ার আগে একজন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরামর্শ করে নেওয়াই ভালো।

হামদর্দ জিনসেং পাউডার মূলত জিনসেং গাছের শিকড় হাতে তৈরি হয় যা এশিয়ার বিভিন্ন দেশে শত বছর আগে থেকে ব্যবহৃত হয়ে আসছে। আপনারা যারা হামদর্দ জিনসেং পাউডার খাওয়ার চিন্তা করছেন তারা অবশ্যই একজন বিশেষজ্ঞ ডাক্তারের সাথে পরামর্শ করে ফেলেন যার ফলে আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনার যৌন চাহিদা বৃদ্ধি পাবে। ধন্যবাদ এত সময় ধরে আর্টিকেলটি পড়ার জন্য।

জিনসেং কোনটা ভালো

প্রিয় পাঠক আপনাদের মধ্যে অনেকেই রয়েছে যারা জানতে চান জিনসেং কোনটা ভালো। তাই এ বিষয়ে আজকে আমি আপনাদের মাঝে বিস্তারিত আলোচনা করব। আমাদের মধ্যে অনেকে রয়েছে যাদের ব্যক্তিগত সমস্যা রয়েছে যারা অন্যের কাছে প্রকাশ করতে পারে না । আবার আমাদের মধ্যে এমন কিছু ব্যক্তিগত সমস্যা থাকে যা আমরা অন্যের কাছে প্রকাশ করতে লজ্জা বোধ করি। আমাদের ওয়েবসাইটে আপনারা সেই সকল ব্যক্তিগত সমস্যার সমাধান করার জন্য নতুন নতুন তথ্য তুলে ধরার চেষ্টা করি ।

আপনাদের যদি ব্যক্তিগত কোন সমস্যা থেকে থাকে তাহলে অবশ্যই আপনারা আমাদের সাথে শেয়ার করতে পারেন। তাহলে চলুন দেরি না করে জেনে নেয়া যাক জিনসেং কোনটা ভালো। আমাদের দেশে স্কয়ার কোম্পানিতে একটি জীনটেক্স নামে একটি ঔষধ পাওয়া যায় যেটা দ্রুত বীর্যপাত সমস্যা দূর করতে সাহায্য করে।

তাছাড়া আরও একটি কোম্পানির ঔষধ হচ্ছে হামদর্দ এর একটি জীনটন নামের ওষুধ পাওয়া যায় সেটা খেলে ভালো উপকার হয়। তাহলে প্রিয় পাঠক আপনি হয়তো এতদিন গেছেন জিনসেং কোনটা ভালো। যদি নিজের আরও কোন ভালো অভিজ্ঞতা থেকে থাকে তাহলে অবশ্যই আমাদের জানাবেন আমরা আমাদের পোস্টের ভেতরে তুলে ধরবো ।

জিনসেং ট্যাবলেট এর কাজ কি

প্রিয় পাঠক আপনারা যারা জানতে চাচ্ছেন জিনসেং ট্যাবলেট এর কাজ কি আজকের আর্টিকেলটি তাদের জন্য। আজকের আর্টিকেলটি করলে আপনারা জানতে পারবেন জিনসেং ট্যাবলেট এর কাজ কি সে বিষয়ে। চলুন তাহলে দেরি না করে জেনে নেয়া যাক জিনসেং ট্যাবলেট এর কাজ কি ?

জিনসেং ট্যাবলেট সাধারণত শারীরিক শক্তি বৃদ্ধি করে এবং যৌন শক্তি বর্ধক হিসাবে কাজ করে। তাছাড়া জিনসেং ট্যাবলেট এটি পুরুষের শুক্রানু বৃদ্ধি করে ও বীর্য গাড়ো করে। তাছাড়াও দেহের শক্তি সঞ্চয় হিসেবে কাজ করে যা দেহের শক্তি সামর্থ্য ফিরিয়ে আনতে বেশি কার্যকরী।জিনসেং ট্যাবলেট খেলে পুরুষ তার যৌন শক্তি পুনরায় ফিরে পায় এবং দীর্ঘ সময় সহবাস করতে পারে।

এক কথায় বলা যায় যে জিনসেং ট্যাবলেট এর কাজ খুব গুরুত্বপূর্ণ। যাদের শারীরিক দুর্বলতা রয়েছে তারা এটি খেতে পারেন।জিনসেং ট্যাবলেট এর কাজ হল যৌন শক্তিকে ফিরে আনা এবং মানসিক দিক থেকে নিজেকে চাঙ্গা রাখা।

কোরিয়ান জিনসেং ট্যাবলেট এর দাম কত

প্রিয় পাঠক আপনারা যারা বিভিন্ন কোম্পানির জিনসেং ট্যাবলেট খেয়ে থাকেন তাদের জন্য আজকে আমরা করিয়ান জিনসেং ট্যাবলেটর দাম এবং উপকারিতা সম্পর্কে আলোচনা করব। কোরিয়ান  জিনসেং ট্যাবলেট অনেক সময় ধরে পুরুষের পুরুষত্বহীনতা জন্য ব্যবহার করে আসছে। একটি গবেষণায় দেখা গেছে যে লিঙ্গ উত্থান আছে এমন ৪৫ জন পুরুষকে কোরিয়ান  জিনসেং ট্যাবলেট রোগ নিরাময়ের জন্য রোগীকে সান্তনা দেয়ার জন্য ঔষধের নামে প্রদান করা হয়।

তার একটি নির্দিষ্ট সময় পরিমাণ  জিনসেং ট্যাবলেট খেয়েছিল এবং তাদের লিঙ্গ উত্থান সমস্যাটি ছিল সেটির অনুভূতি অনুভব করে। এই পরীক্ষা থেকে জানা যায় যে কোরিয়ান  জিনসেং পুরুষের পুরুষত্বহীনতার দূর করতে চিকিৎসার বিকল্প হতে পারে। একটি বক্সে ৩০ টা ট্যাবলেট থাকে যার প্রতিটি ট্যাবলেটের দাম ৪০ টাকা করে। আর এই ট্যাবলেট টি সেবন করলে আপনি কোন সমস্যা ছাড়া.২০ - ২৫ মিনিট সহবাস চালিয়ে যেতে পারবেন।

  • রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে।
  • অবসর দূর করতে সাহায্য করে।
  • রক্ত চলাচলে সাহায্য করে।
  • স্মৃতিশক্তি বৃদ্ধিতে সাহায্য করে।
  • লিঙ্গ উত্থান বাড়ায়।
  • যৌন হরমোন উৎপাদন বাড়ায়।

  • বীর্যের পরিমান বাড়ায় এবং বীর্য গাড় করে ।

  • সহবাসের টাইম বৃদ্ধি করে 20-40 মিনিট।
  • আপনার সুখানুভুতি বহু গুন বাড়িয়ে দিবে।
  • এটি ব্যবহারে খুব তাড়াতাড়ি মেয়েদের অর্গাজম হবে।
  • 10 বার ব্যবহার করা যায়।
  •  এটি  ১০০% অরজিনাল পন্য।

জিনসেং গাছ চেনার উপায়

প্রিয় পাঠক আমাদের মধ্যে অনেকে রয়েছেন যারা জিনসেং গাছের মূল চিনেন কিন্তু জিনসেং গাছ চিনেন না আজকের আর্টিকেলটি তাদের জন্য। আজকের আর্টিকেলটি পড়লে এবং ছবি দেখলে আপনি খুব সহজেই জিনসেং গাছ চিনতে পারবেন। জিনসেং গাছ পরিবারের Panax গণের একটি উদ্ভিদ প্রজাতি। এটি মাংসল মূলবিশিষ্ট এক ধরনের বহুবর্ষজীবী উদ্ভিদ। এটি উত্তর গোলার্ধে পূর্ব এশিয়াতে, বিশেষ করে চীন, কোরিয়া ও পূর্ব সাইবেরিয়াতে, ঠান্ডা পরিবেশে জন্মে।

শক্তিবর্ধক টনিক হিসেবে বিভিন্ন দেশে জিনসেংয়ের প্রচলন আছে।জিনসেং কে বলা হয় wonder herbs বা আশ্চর্য লতা। চীনে সহস্র বছর ধরে জিনসেং গাছের মূল আশ্চর্য রকম শক্তি উতপাদনকারী পথ্য হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। এছাড়াও এর রয়েছে নানাবিধ গুন।মুলত দুই ধরণের জিনসেং ঔষধি গুনসম্পন্ন হিসেবে পরিচিত- আমেরিকান ও এশিয়ান। এর মধ্যে এশিয়ান জিনসেং অপেক্ষাকৃত বেশি কার্যকরী। এই দুই ধরণের জিনসেং কে বলা হয় প্যানাক্স জিনসেং।

প্যানাক্স শব্দটি এসেছে গ্রীক শব্দ "panacea" থেকে যার অর্থ হলো "All healer" বা সর্ব রোগের ঔষধ। জিনসেং সাদা (খোসা ছাড়ানো) ও লাল (খোসা সমেত) এই দুই রকম রূপে পাওয়া যায়। খোসা সমেত অবস্থায় এটি অধিক কার্যকরী। এদের মধ্যে থাকা জিনসেনোনোসাইড নামক একটি উপাদান এর কার্যক্ষমতার জন্য দায়ী। সাইবেরিয়ান জিনসেং নামে আরেক ধরণের গাছ আছে, যা জিনসেং বলে ভূল করা হলেও তা আসলে প্রকৃত জিনসেং না।

কোরিয়ান  রেড জিনসেং এর দাম

প্রিয় পাঠক আপনারা যারা কোরিয়ান রেড জিনসেং এর দাম দাম জানতে চাচ্ছেন আজকের আর্টিকেলটি তাদের জন্য। আজকের আর্টিকেলটি পড়লে আপনি জানতে পারবেন কোরিয়ান রেড জিনসেং এর দাম কত সে বিষয়ে। আপনার যদি কোরিয়ান রেড জিনসেং এর দাম না জানা থাকে তাহলে আপনি ক্রয় করার সময় অবশ্যই দাম জিজ্ঞেস করে ক্রয় করবেন। কোরিয়ান রেড জিনসেং এর দাম ক্যাপসুল ৬০০ এমজি ৩০০ পিস ট্যাবলেট এর দাম ১৮০০০ টাকা। তাহলে প্রতিটি কোরিয়ান রেড জিনসেং এর দাম দাম ৬০ টাকা।

কোরিয়ান জিনসেং কোথায় পাওয়া যায়

কোরিয়ান জিনসেং কোথায় পাওয়া যায় এ বিষয়ে আপনাদের বিভিন্নজনের বিভিন্ন মতামত থাকতে পারে? এবং বিভিন্ন জনের বিভিন্ন প্রশ্ন রয়েছে যে কোরিয়ান জিনসেং কোথায় পাওয়া যায় সে বিষয়ে। আসলে এটি বাংলাদেশের সর্বপ্রথম যশোর জেলায় উৎপাদন করা হয় তারপরে বর্তমানে বাংলাদেশের বিভিন্ন স্থানে উৎপাদন করা হচ্ছে। আপনি যদি কোরিয়ান রেড জিনসেং খোঁজ করে থাকেন তাহলে অনলাইনে বিভিন্ন পেজ আছে কিংবা বিভিন্ন হোমিও এবং হেকিম চিকিৎসকের কাছ থেকে আপনি গ্রহণ। অবশ্যই কেনার সময় আপনাকে ভালোভাবে দেখে নিতে হবে।

হামদর্দ জিনসেং মূল্য

আপনাদের ভেতরে অনেকে গুগলে সার্চ করে জানতে চান হামদর্দ জিনসেং মূল্য কত। তাই আমার আজকের এই আর্টিকেলে আপনাদের জানাবো হামদর্দ জিনসেং মূল্য নিয়ে বিস্তারিত। তবে তার আগে আপনাদের জানাবো জিনসিংটা কি। আমাদের দেশে এমন অনেক পুরুষ আছে যাদের বিবাহিত জীবনে অসুখী হয়ে থাকে অতিদ্রুত বীর্যপাতের জন্য। কেননা স্ত্রীকে পরিমাণ মতো তৃপ্তি দিতে না পারাই তাদের ভেতরে অনেকটা অশান্তি দেখা যায়। তাই একটি পুরুষের এই শারীরিক সমস্যাটি দূর করার জন্য হামদর্দ জিনসেং খেতে পারেন।

এটা আপনার দ্রুত বীর্যপাতের সমস্যা সমাধান করতে সাহায্য করবে। একটি পুরুষের বিবহিত জীবনে তার যদি যৌন শক্তি না থাকলে তাহলে তাকে তার স্ত্রীর কাছে অনেক লজ্জিত হতে হয়। তাই আপনি যদি এমন লজ্জিত অবস্থায় থাকেন তাহলে আর নয়। আপনি আজই বাজারে গিয়ে নিয়ে আসবেন হামদর্দ জিনসেং ওষুধটি। এটা আপনার অতি দ্রুত বীর্যপাত সমস্যাকে সমাধান করতে সাহায্য করবে। এবার আপনাদের জানাবো হামদর্দ জিনসেং মূল্য। বর্তমানে বাজারে আপনি ৩০০ টাকা থেকে ৪০০ টাকার ভেতরে পেয়ে যাবেন।

জিনসেং ট্যাবলেট খাওয়ার নিয়ম

প্রিয় পাঠক আপনি যদি জিনসেং খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমার এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন। এবার আপনাদের জানাবো জিনসেং খাওয়ার নিয়ম গুলো নিয়ে বিস্তার। আপনি যদি জিনসেং খাওয়ার জন্য বাজারে থেকে কিনে নিয়ে আসেন। তাহলে রাতে আপনি যখন আপনার স্ত্রীর সাথে সহবাস করবেন। তার ২০ মিনিট আগে আপনি এই জিনসেং ওষুধটি খেতে পারেন। এটা আপনি পানির দিয়ে খেতে পারবেন।

সহবাস করার ২০ মিনিট কি ৩০ মিনিট আগে এই ওষুধটি খেতে পারেন তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করতে পারবেন। এটা যাদের খুব দ্রত বীর্যপাত হয় সহবাসের সময় তাদের জন্য অনেকটা উপকারি। আশা করি বুঝতে পেরেছেন জিনসেং খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত ধারণা।

জিনসেং এর উপকারিতা

জিনসেং ট্যাবলেট এর উপকারিতা গুলোর মর্ধ্যে প্রথম হলো যে সকল পুরুষের সহবাসের সময় অতি দ্রুত বীর্যপাত হয় তাদের জন্য অনেকটা উপকারি কেননা। এটা খাওয়ার পর আপনি যদি আপনার স্ত্রীর সাথে সহবাস করেন তাহলে আগের থেকে অনেক টাইম নিয়ে আপনি সহবাস করতে পারবেন। এটা পুরুষদের পেনিস শক্ত করতে সাহায্য করে।

যাদের পেনিস বা লিংগ খাড়া বা শক্ত হয় না তারা এই জিনসেং ট্যাবলেটি খেতে পারেন। এটা আপনার লিংগ শক্ত করতে অনেকটা উপকারি হবে। এছাড়া আপনার দ্রত বীর্যপাতের সমস্যা থাকলে তা দূর হয়ে যাবে। আপনি আপনার স্ত্রীকে তার ইচ্ছে মতো শান্তি দিতে পারবেন। আশা করিব জিনসেং ট্যাবলেট এর উপকারিতা সম্পর্কে বিস্তারিত ধারণা পেয়েছেন।

জিনসিন সিরাপ খাওয়ার নিয়ম

প্রিয় পাঠক আপনি যদি জিনসেং খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে আমার এই আর্টিকেলটি মন দিয়ে পড়ুন। এবার আপনাদের জানাবো জিনসেং খাওয়ার নিয়ম গুলো নিয়ে বিস্তার। আপনি যদি জিনসেং খাওয়ার জন্য বাজারে থেকে কিনে নিয়ে আসেন। তাহলে রাতে আপনি যখন আপনার স্ত্রীর সাথে সহবাস করবেন। তার ২০ মিনিট আগে আপনি এই জিনসেং ওষুধটি খেতে পারেন। এটা আপনি পানির দিয়ে খেতে পারবেন।

সহবাস করার ২০ মিনিট কি ৩০ মিনিট আগে এই ওষুধটি খেতে পারেন তাহলে আপনি আপনার স্ত্রীর সাথে ২০ থেকে ৩০ মিনিট সহবাস করতে পারবেন। এটা যাদের খুব দ্রত বীর্যপাত হয় সহবাসের সময় তাদের জন্য অনেকটা উপকারি। আশা করি বুঝতে পেরেছেন জিনসেং খাওয়ার নিয়ম সম্পর্কে বিস্তারিত ধারণা।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url